Tuesday , 16 September 2014 English Version
ব্রেকিং নিউজ
You are here: Home » বিনোদন » মা হওয়ার ‘সুখবর’ স্বীকার করেছেন শাবনূর
মা হওয়ার ‘সুখবর’ স্বীকার করেছেন শাবনূর

মা হওয়ার ‘সুখবর’ স্বীকার করেছেন শাবনূর

ঢাকা, ৪ ডিসেম্বর (ভিনিউজ) : মা হওয়ার ‘সুখবর’ স্বীকার করেছেন শাবনূর। স্বীকার করেছেন তাঁর পরিবারের অন্যরাও। কিন্তু দেশের জনপ্রিয় এই অভিনেত্রী তাঁর বিয়ের খবরটি এতদিন চেপে ছিলেন। তিনি এখন অস্ট্রেলিয়ার সিডনিতে অবস্থান করছেন। এছাড়া বিভিন্ন বিষয়ে নিজের মনোভাব প্রকাশ করেছেন শাবনূর।

শাবনূর বলেন, রাজনৈতিক অস্থিরতার কারণে চারিদিকে যে অবস্থা তা খুব বিচলিত করে তাকে।

মা হওয়ার অনুভূতি সম্পর্কে তিনি জানান, খুবই মজা লাগছে। এটা আসলে একেবারেই অন্যরকম অনুভূতি। যা ভাষায় প্রকাশ করার মতো নয়। একেবারেই অন্যরকম জীবন। আমার বোনেরও বাচ্চা হবে। সবমিলিয়ে পুরো পরিবারজুড়ে আনন্দের বন্যা বইছে। চিকিত্সকের কথামতো এ মাসের শেষ সপ্তাহে সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছি। সবাই আমার অনাগত সন্তানের জন্য দোয়া করবেন।

বিয়ের খবর গোপন রাখার বিষয়ে শাবনূর বলেন, আমি কখনোই কোনো কিছু বলিনি। বিয়ে নিয়ে শুধু এটুকুই বলেছিলাম, যখন হবে তখন বলব। এখন যেহেতু করেছি বললামই তো। বিয়ের পর আমি অস্ট্রেলিয়ার চলে আসি। মাঝখানে আবার দেশে গেলে বিয়ের ব্যাপারে সেইভাবে কথাও হয়নি। আমি ভেবেছিলাম বড় করে যখন কোনো অনুষ্ঠান করব তখনই বিষয়টি জানাব। আসলে বিয়ে তো এমনিতেও করতে হবে ওমনিতেও করতে হবে, তাই কিছুটা চুপিসারে তা করে ফেললাম।

বিয়ের পর বেড়াতে যাওয়ার প্রসঙ্গে তিনি জানান, আসলে বেড়াতে যাওয়ার সময় হয়নি। এখন তো গেলে সন্তানকে নিয়েই হানিমুনে যেতে হবে । হাহা হা …

অনীক মাহমুদ সঙ্গে পরিচয়টা কীভাবে এ নিয়ে শাবনূর বলেন, ছবি করতে গিয়েই পরিচয়। এরপর আমরা দুজন কথাবার্তা বলতাম। নিজেদের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠে। তারপর অনিকের বাবা-মার সঙ্গে আমার কয়েকবার দেখা-সাক্ষাৎ হয়। তারপর আসলে আমাদের সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়ায়। অনীকের মায়ের বাড়ি যশোরে। আর বাবার বাড়ি ঢাকার গাজীপুরে। অনীক আমার অনেক ভালো একজন বন্ধু। স্বামী হিসেবে ওর মতোই বন্ধুকে প্রত্যাশা করেছিলাম। আমি অনেক খুশি।

স্বামীর পেশা সম্পর্কে শাবনূর জানান, অনীক ইউডা থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পড়াশোনা শেষ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Scroll To Top